বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯ , ১৩ মুহররম ১৪৪৪

দেশ

অটো চালকের মরদেহ উদ্ধার ঘটনায় থানায় হত্যা মামলা

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি ৫ আগস্ট, ২০২২, ২২:২১:৪৭

145
  • ছবি : ইন্টারনেট

নরসিংদী: মনোহরদীতে পুকুর থেকে এক রাজমিস্ত্রী ও খন্ডকালীন অটোচালকের মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এতে একজনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ২ জনকে আসামি করা হয়েছে।

এজাহারের বর্ণনায় জানা যায়, ৩ আগষ্ট রাত থেকে বাদীনীর স্বামী মনোহরদীর বীরগাঁও গ্রামের খন্ডকালীন অটো চালক স্বপন মিয়া নিখোঁজ হয়। তার অটো, মোবাইল ফোন ও পরিধেয় লুঙ্গি একই গ্রামের একটি রাস্তায় পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। উক্ত গ্রামের রেনু মাষ্টারের ছেলে আল আমিনের মাধ্যমে খবর হয়, উক্ত রাতে পশ্চিম বীরগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাকিরসহ ৩ জনের একটি দল এক ব্যক্তিকে একটি বাঁশ ঝাঁড়ের ভেতর মাটিতে চেপে ধরে থাকতে দেখা গেছে। এনিয়ে ঘটনাস্থলে তার সাথে আল আমিনের কিছু কথাবার্তাও হয়।

পরে আল আমিন আরো লোকজন ডেকে নিয়ে গিয়ে সেখানে তাদের আর কোনো সন্ধান পাননি। বিষয়টি পুলিশের কানে দেয়া হলে তারাও বিষয়টি নিয়ে ব্যাপক তল্লাশী চালায়। পরদিন ঘটনাস্থলে গিয়ে বাদী নাছিমা বিষয়টি জানতে পারেন। সে সময় নিকটবর্তী রেনু মাষ্টারের পুকুর থেকে কচুরীপানা চাপা দেয়া অবস্থায় তার স্বামী রাজমিস্ত্রী (অটোচালক) স্বপন মিয়ার মরদেহ উদ্ধার হয়। এ বিষয়ে বৃহস্পতিবার রাতে স্বপনের স্ত্রী নাছিমা বাদী হয়ে পশ্চিম বীরগাঁও গ্রামের জাকিরের নামোল্লেখ সহ অজ্ঞাত আরো ২ জনকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি গ্রেপ্তারে পুলিশ সচেষ্টা রয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন