মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ , ১৫ শাওয়াল ১৪৪৩

Untitled Document
দেশ

এটিএম কামালকে বিএনপি থেকে বহিষ্কার

নিউজজি প্রতিবেদক ১৯ জানুয়ারি, ২০২২, ০১:১৩:২২

164
  • এটিএম কামালকে বিএনপি থেকে বহিষ্কার

ঢাকা : দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামালকে বহিষ্কার করা হয়েছে।মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিষ্কার করা হয়।

চিঠিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র মোতাবেক আপনাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো। এ সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।

এ বিষয়ে এটিএম কামাল জানান, বহিষ্কারের বিষয়ে আমি কোন চিঠি পাইনি। বহিষ্কারের বিষয়ে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি, আমাকে বহিষ্কারের চিঠি দেয়া হয়েছে। আমি বিস্মিত হয়েছি, বহিষ্কারের চিঠি আমার কাছে আসার কথা। কিন্তু আমি পাইনি। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

আক্ষেপ করে বলেন, শুধু এই দলের জন্য রাজপথে বহু নির্যাতন সহ্য করেছি, রিমান্ডে নিয়েছে। অর্থনৈতিক ভাবে পরিবার বিধ্বস্ত, বিপর্যস্ত এখন।

এটিএম কামাল বলেন, শহীদ জিয়ার আদর্শের সৈনিক। সেই আদর্শ থেকে কেউ সরাতে পারবে না। দল যদি মনে করে তাদের প্রয়োজন নেই, দলের সিদ্ধান্তই চূড়ান্ত।এই সিদ্ধান্ত মাথা পেতে নেবো। এতোদিন দলের গুরুত্বপূর্ণ পদ নিয়ে রাজপথে ছিলাম, এখন সাধারণ সমর্থক হিসেবে থাকবো। আমৃত্যু দলের জন্য কাজ করে যাবো।

দলের শৃঙ্খলাভঙ্গের বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির এই নেতা বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করলে দল হয়তো শৃঙ্খলাভঙ্গ মনে করবে না। দলের সিদ্ধান্তই চূড়ান্ত।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন