মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ , ১৫ শাওয়াল ১৪৪৩

Untitled Document
দেশ

মানিকগঞ্জে পুলিশের হাতে ৭ ডাকাত গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি ১৮ জানুয়ারি, ২০২২, ১৯:৪৫:৫২

168
  • ছবি: নিউজজি২৪

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় মুক্তিযোদ্ধা নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বেলা ৩ টার দিকে মানিকগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার গোলাম আজাদ খান প্রেসব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন-মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার রুস্তম, কান্দা ওয়াইল এলাকার এলাহী ইমন, চরকাটারী এলাকার মো. আরিফ শেখ, মো. রুবেল, জাফরগঞ্জ এলাকার ছানোয়ার হোসেন, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনদিয়া এলাকার মো. বাবুল হোসেন, চৌহালী উপজেলার চর পাচুরিয়া এলাকার মোস্তফা কামাল।

পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, চলতি মাসের ৮ জানুয়ারি বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। পরে তিনি দৌলতপুর থানায় মামলা করেন। এ ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা জড়িত থাকলেও কোনও তথ্য না থাকায় তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে এ ডাকাতির ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে কয়েকজন পুলিশ সদস্যদের সমন্বয়ে একটি বিশেষ টিম গঠন করা। এই টিমের সদস্যরা ঢাকা ও টাঙ্গাইল জেলার আশেপাশে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে ৭ জনকে গ্রেপ্তার করে ডাকাতির আংশিক মালামাল উদ্ধার করে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ড চাওয়া হবে। মাত্র দশ দিনের মধ্যে ডাকাতদের গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। এ ঘটনায় আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে। 

নিউজজি/এস দত্ত/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন