শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮ , ৯ সফর ১৪৪৩

দেশ

মিরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ১ আগস্ট, ২০২১, ১৫:৩৩:৪৪

  • ছবি : সংগৃহীত

চট্টগ্রাম: মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে মাইমুনা মাহি (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। মাইমুনা নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী।

শনিবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার সাহেরখালীর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভোরের বাজার এলাকার বেলু ড্রাইভার বাড়িতে এ ঘটনা ঘটে। মাইমুনা খৈয়াছরা ইউনিয়নের নিজতালুক এলাকার মৃত নিজাম উদ্দিনের মেয়ে।

জানা গেছে, ৪ মাস পূর্বে মাইমুনার সঙ্গে সাহেরখালী ইউনিয়নের ভোরের বাজার এলাকার মো. ইউনুস মিয়ার ছেলে ইকবাল হোসেন রিপনের বিয়ে হয়। বিয়ের পর প্রথম কয়েক মাস তাদের সংসার ভালোভাবেই চলছিল। তবে গত কিছুদিন ধরে তার পড়াশোনা নিয়ে শাশুড়ির সাথে মনমালিন্য চলে। এজন্য স্বামী রিপনকে নিয়ে মাইমুনা আলাদা হয়ে যায়।

শনিবার দুপুরে স্বামী-স্ত্রী দুজনই একসঙ্গে দুপুরের খাবার খান। বিকালে স্বামী রিপন আছরের নামাজ পড়ে এসে দেখেন দরজা খোলা এবং ভেতরে গিয়ে দেখেন গলায় ফাঁস দিয়ে ঘরের আঁড়ার সঙ্গে মাইমুনার মৃতদেহ ঝুলছে।

নিহত মাইমুনার বোন রাজিয়া সুলতানা অভিযোগ করে বলেন, শাশুড়ি প্রায় সময় আমার বোনকে বকাঝকা করতেন। শনিবারও মাইমুনাকে বকাঝকা করেছেন। এজন্য সে আত্মহত্যা করেছে। আমরা এই ঘটনার দোষীদের শাস্তি চাই। এ বিষয়ে আত্মহত্যার প্ররোচনার মামলা করবে বলে জানান তিনি।

সাহেরখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন দুলাল বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। তবে কী কারণে আত্মহত্যা করছে তা এখনও জানা যায়নি।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভিকটিমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট আসার আগে বলা যাবে না এটি হত্যা না আত্মহত্যা।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers