শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮ , ৯ সফর ১৪৪৩

দেশ

ভাগ্যের লক্ষী হয়ে পাশে আছে রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি ২৬ জুলাই, ২০২১, ২৩:১১:৪৬

  • ছবি: নিউজজি২৪

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম): ভাগ্যের লক্ষী হয়ে জনগনের পরম পাশে দাড়িয়েছে রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল। হসপিটালের সেবা কেমন? সাংবাদিকের এমন এক প্রশ্নে উত্তরটি দিয়েছিলেন সদ্য করোনা থেকে সুস্থ হওয়া এক রোগী।

গতকাল (২৫ জুলাই) রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার মুহুর্তে তিনি এমন মন্তব্য করেন। মো. মুছা (ছদ্ননাম) তিনি ৮দিন আগে কোভিড পজিটিভ হন। এর দুইদিন পরেই অক্সিজেন সিচুরেশন নেমে আসে ৭৫ এ, শুরু হয় শ্বাসকষ্ট। পরে উপজেলার বেশ কয়েকটি বেসরকারি হাসপাতালে গিয়েও ভর্তি হতে পারেননি।

শহরের হাসপাতালে ভর্তি হবে এমন সামর্থ্য নেই। অবশেষে একজনের মাধ্যমে জানলেন রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হসপিটালে কোভিড রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে হসপিটালে ছয়দিন ভর্তি থেকে আজ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। খোঁজ নিয়ে জানা যায়, এরকম মুছায় মতো শত মানুষের ভাগ্য লক্ষী হয়ে পাশে আছে উপজেলার এই হসপিটালটি। তথাকথিত যশ-যশস্বী ছাপিয়ে ভালোবাসার পরম মমতায় রোগীদের সুস্থ করতে আপ্রাণ চেষ্টা করছেন তারা।

দীর্ঘ এক বছরে উপজেলার একমাত্র বেসরকারি হাসপাতাল হিসেবে কোভিড রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে ইতিমধ্যে এই হসপিটালের অনেক স্টাফ-কর্মকতাও কোভিড আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে আবারো কাজে যোগ দিচ্ছেন তারা। শত বিপত্তিতেও পিছপা হয়নি হসপিটাল কতৃপক্ষ। সামনেও তাদের এই সেবা অব্যাহত রাখবে বলে জানান।

জাগতিক সব চাওয়া, হিসাব-নিকাশের উর্ধ্বে উঠতে পারলেই কেবল এটা সম্ভব বলে জানান বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers