শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮ , ৯ সফর ১৪৪৩

দেশ

সারাদেশে ২৬৪ জনকে র‍্যাবের জরিমানা

নিউজজি প্রতিবেদক ২৬ জুলাই, ২০২১, ২০:২৪:০১

  • সারাদেশে ২৬৪ জনকে র‍্যাবের জরিমানা

ঢাকা: করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধে অমান্য করায় সারাদেশে ২৬৪ জনকে জরিমানা করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিধিনিষেধের চতুর্থ দিন মোট ১ লাখ ৭৭ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।

এক বার্তায় র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইং জানায়, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় সরকার কর্তৃক জারি করা বিধিনিষেধ কার্যকর ও জনসচেতনতা বৃদ্ধি করতে দেশব্যাপী মাঠে ছিল র‌্যাব। বিধিনিষেধ কার্যকর করতে র‌্যাবের নিয়মিত টহল ও চেকপোস্টের পাশাপাশি মোতায়েন ছিল অতিরিক্ত টহল ও চেকপোস্ট।

এতে আরো জানানো হয়, সোমবার বিধিনিষেধ বাস্তবায়নে দেশব্যাপী র‌্যাবের ১৮০টি টহল ও ১৮৭টি চেকপোস্ট পরিচালনা করা হয়। বিনা প্রয়োজনে মানুষের চলাচল নিয়ন্ত্রণে র‌্যাবের জনসচেতনতামূলক মাইকিং, লিফলেট বিতরণ ও বিনামূল্যে মাস্ক বিতরণ কর্মসূচি চলমান ছিল।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সরকার কর্তৃক ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জনসচেতনতা বৃদ্ধিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন। এছাড়াও র‌্যাব জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে দেশব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। বিধিনিষেধ অমান্য করায় দেশব্যাপী পরিচালিত ৩১টি ভ্রাম্যমাণ আদালতে ২৬৪ জনকে ১ লাখ ৭৭ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers