বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ , ১৩ সফর ১৪৪৩

দেশ

শ্বশুর বাড়ী থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ২ জামাই নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি ২৪ জুলাই, ২০২১, ২০:০৯:২৫

  • ছবি : নিউজজি

কুড়িগ্রাম: নাগেশ্বরীতে শ্বশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার সময় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই জামাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা স্কুল সংলগ্ন এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়, নয়ন মিয়া (৩০) ও হামিদুল ইসলাম নামের দুই ভায়ড়া রায়গঞ্জ ইউনিয়নের মিনা বাজার নামক এলাকায় তাদের শ্বশুর বাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে রায়গঞ্জ বাজারের দিকে ফিরছিলেন। ফেরার পথে রায়গঞ্জ বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেলের ভারসাম্য হারিয়ে একটি সুপারী গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয় দুজনই। পরে তাৎক্ষনিক তাদেরকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় নয়ন মিয়ার। নয়ন নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

এদিকে অপর যুবক বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলাম (৩০) এর অবস্থার অবনতি হলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হামিদুল ইসলামও মৃত্যু বরণ করেন।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সাজিদ হাসান লিংকন বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে এখানে নিয়ে এসেছিলো। তাদের মধ্যে একজন পথেই মারা গেছেন। আরেকজনের অবস্থার অবনতি দেখে সাথে সাথে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল। তিনিও শনিবার সকালে মারা গেছেন।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়ির চালক ও আরোহী দু’জনেরই মৃত্যু হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। তারা দু’জনে শ্বশুর বাড়িতে দাওয়াত খেয়ে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটলে একজন পথে আরেকজন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে মৃত্যু বরণ করেন।

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers