বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮ , ১৭ জিলহজ ১৪৪২

প্রবাস

মালয়েশিয়ায় নির্মাণাধীন ফ্লাইওভার ধসে বাংলাদেশির মৃত্যু

নিউজজি ডেস্ক ২২ জুন , ২০২১, ০০:২১:১৫

  • মালয়েশিয়ায় নির্মাণাধীন ফ্লাইওভার ধসে বাংলাদেশির মৃত্যু

ঢাকা: মালয়েশিয়ার নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং (অস্থায়ী ফ্রেম) ধসের ঘটনায় এক বাংলাদেশি নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরেকজন বাংলাদেশি। নিহত ব্যক্তির নাম আব্দুর রব। তার বাড়ি মাগুরার শালিখা উপজেলার সীমাখালী গ্রামে। আব্দুর রব মালয়েশিয়ায় একজন চীনা নাগরিকের অধীনে কাজ করতেন।

গত শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মালয়েশিয়ার কোতা দামানসারার নিউ ক্লাং ভ্যালি এক্সপ্রেসওয়ের নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব স্ক্যাফোল্ডিং ধসে পড়ার পর দুই বাংলাদেশি আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থল থেকে তাঁদের উদ্ধার করে।

পরে আহত দুই বাংলাদেশিকে সুঙ্গাই বুলু হাসপাতালে ভর্তি করা হলে গতকাল রোববার বিকেল ৪টার দিকে স্থানীয় চিকিৎসক আব্দুর রবকে মৃত ঘোষণা করেন। আহত অপর বাংলাদেশির পরিচয় এখনও জানা যায়নি।

দুর্ঘটনার কারণে নির্মাণাধীন ফ্লাইওভারের কাজ স্থগিত করা হলে দামানসারা-শাহ আলম এলিভেটেড হাইওয়েতে যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে আশপাশের এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

মালয়েশিয়া প্রবাসী আব্দুল কাদের বাবুল জানান, আব্দুর রবের নিজের নামে একটা ইন্স্যুরেন্স করা আছে। তিনি যাতে ইন্সুরেন্স ক্ষতিপূরণ থেকে বঞ্চিত না হন, সেজন্য আব্দুল কাদের কুয়ালালামপুর-বাংলাদেশ হাই-কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন। এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য সুঙ্গাই বুলু হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers