মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

খেলা

আবারও চেলসির হোঁচট

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ১৪, ২০১৮, ১০:৩১:১৭

  • আবারও চেলসির হোঁচট

ঢাকা: কয়েকদিনের ব্যবধানে আবারও হোঁচট খেল চেলসি। শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটির বিপক্ষে ইংলিশ প্রিমিয়ার লিগে গোল শুন্য ড্র করেছে অ্যান্তিয়ো কন্তের শিষ্যরা। 

এরআগে আর্সেনালের সঙ্গে দু’বারের দেখায় ড্র করেছিল চেলসি। এর মাঝে এফএ কাপে নরিচ সিটি বিপক্ষেও সমতায় ম্যাচ শেষ করেছিল স্ট্যামফোর্ড ব্রিজের দলটি। 

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই জ্বলে ওঠে চেলসি। কম যায়নি লেস্টারও। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় কোনো দলই প্রথমার্ধে দেখা পায়নি কাঙ্ক্ষিত গোলের। 

দ্বিতীয়ার্ধে বল গড়ানোর সঙ্গে সঙ্গে আক্রমণ-প্রতিক্রমণে জমে ওঠে ম্যাচ। কিন্তু ৬৮তম মিনিটে বড় ধাক্কা খায় লেস্টার। কয়েক মিনিটের ব্যবধানে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইংলিশ ডিফেন্ডার বেন চিলওয়েল। তারপরও এর সুবিধা নিতে পারেনি চেলসি। শেষ পর্যন্ত গোল শুন্য ড্রতেই স্বাগতিকদের থাকতে হয় সন্তুষ্ট। 

শনিবারের ম্যাচের অধিকাংশ সময়ই বল দখলে নিয়েছিল চেলসি। গোল করার বেশ কিছু সুযোগ পেয়েছিল কন্তের শিষ্যরা। কিন্তু প্রতিপক্ষের রক্ষণের বাঁধা কোনোভাবেই ভাঙতে পারেনি স্বাগতিক ফরোয়ার্ডরা। যে কারণে জালের দেখা পাওয়া হয়নি দলটির। 

এ ড্রয়ে ২৩ ম্যাচে ১৪ জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে চেলসি। অন্যদিকে সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ৬২ পয়েন্ট নিয়ে  এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি রয়েছে শীর্ষে।

নিউজজি/সিআর 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers