মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

খেলা

এবার হার দেখল রিয়াল

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ১৩, ২০১৮, ২৩:৪১:১২

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: এমনিতেই চলতি মৌসুমে নানা সমস্যার মধ্যে দিয়ে পথ চলছে রিয়াল মাদ্রিদ। এবার তার সঙ্গে যুক্ত হলো আরেকটি পরাজয়। শনিবার লা লিগায় ভিয়ারিয়ালের কাছে সান্তিয়াগো বার্ন্যাবুতে ১-০ গোলে হেরেছে জিনেদিন শিষ্যরা।

ঘরের মাঠে শনিবার শুরু থেকে দুর্দান্ত খেলছিল রিয়াল। কিন্তু পাঁচ মিনিটের ব্যবধানে দুবার গোল করার সুযোগ পেয়েও পারেনি স্বাগতিক ফরোয়ার্ড। ১৮তম মিনিটে মার্সেলোর জোড়ালো শট প্রতিহত করেন ভিয়ারিয়াল গোলরক্ষক সার্জিও আসেনহো। কিছুক্ষণ পরই ক্রিশ্চিয়ানো রোনালদো ফ্রি কিক নিলেও কর্নারের বিনিময়ে অতিথিদের রক্ষা করেন তিনি। 

গত কয়েক ম্যাচ ধরেই চেনা রূপে দেখা যাচ্ছে না রোনালদোকে। শনিবার লা লিগায়ও পর্তুগিজ এ ফরোয়ার্ড ছিল বিবর্ণ। তা না হলে ম্যাচের ২৯তম মিনিটে প্রতিপক্ষের ডি বক্সে ঢুকেও কোনাকুনি শটে গোল পাবেন কেন? তার নেয়া শট গোলবারের পাশ দিয়ে চলে যায় বাইরে। 

এদিকে, ম্যাচে ৩৯তম মিনিটে আবারও এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পেয়েছিল রিয়াল। কিন্তু এবারও দলটির এগিয়ে যাওয়া হয়নি সেই রোনালদোর কারণেই। ছয় গজ বক্সের মধ্যে থেকে সিআর সেভেনের প্রচেষ্টা রুখে দেন অতিথি গোলরক্ষক।

বিরতির পর দুদলই এগিয়ে যাওয়ার লড়াইয়ে আক্রমণ-প্রতিআক্রমণে মেতে ওঠে। কিন্তু কোনো দলই কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না কিছুতেই। ম্যাচের ৪৮তম মিনিটে ভিয়ারিয়ালের হয়ে গোল করার সুযোগ পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন চেরিশেভ। এর কিছুক্ষণ টনি ক্রসের ভলি প্রতিহত করেন ভিয়ারিয়াল গোলরক্ষক। তবে ম্যাচের একবারে শেষদিকে সবাই স্তব্ধ করে রিয়ালের জালে বল জড়িয়ে অতিথিদের আনন্দে মাতান পাবলো ফোরনালস।

এই হারে এখন পর্যন্ত ১৮ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে থাকলো রিয়াল। ৩১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে এক ম্যাচ বেশি খেলা ভিয়ারিয়াল। ১৮ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে বার্সেলোনা।

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers