বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

খেলা

কোপা ডেল রের কোয়ার্টারে দেখা হচ্ছে না রিয়াল-বার্সার

ক্রীড়া ডেস্ক জানুয়ারী ১২, ২০১৮, ২২:২৬:২৯

  • ছবি: ইন্টারনেট থেকে

ঢাকা: ফুটবল প্রেমিরা অপেক্ষায় ছিলেন নতুন বছরের শুরুতেই রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা দ্বৈরথের। কিন্তু আপাতত তেমনটা হচ্ছে না। কেননা কোপা ডেল রের কোয়ার্টারের ড্রতে শুক্রবার কাতালানরা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে এসপানিওয়েলকে। অন্যদিকে রিয়ালের প্রতিদ্বন্দ্বি হয়েছে লিগানেস।    

শুক্রবার অনুষ্ঠিত কোপা ডেল রের ড্রতে আরেক জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ পেয়েছে সেভিয়াকে। আর ভ্যালেন্সিয়া পেয়েছে আলাভেসকে।

কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ অনুষ্ঠিত হবে ১৬ ও ১৮ জানুয়ারি। আর ফিরতি লেগ হবে ২৩ ও ২৫ জানুয়ারি।

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছে বার্সেলোনা। এখন পর্যন্ত কোনো প্রতিযোগিতামূলক টুর্নামেন্টের ম্যাচে দলটি হারেনি। লা লিগায় রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। তাইতো বলায় যায় কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালে এসপানিওয়েলকে সামলে খুব একটা বেগ পেতে হবে না কাতালানদের।

অন্যদিকে এ মৌসুমে রিয়ালের অবস্থা ঠিক বার্সার উল্টো। কেননা লা লিগায় কাতালানদের চেয়ে পয়েন্ট ব্যবধানে বেশ পেছনে দলটি। যে কারণে শিরোপা জেতার সম্ভাবনা একেবারেই নেই জিনেদিন শিষ্যদের। এদিকে আবার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে সান্তিয়াগো বার্ন্যাবুর ক্লাবটি প্রতিদ্বন্দ্বি হিসেবে পেয়েছে পিএসজিকে। সব মিলিয়ে সময়টা মোটেও ভালো যাচ্ছে না দলটির। তাইতো কোপা ডেল রের শেষ আটের লড়াইয়ে লিগানেসকে বেশ সমীহয় করতে হচ্ছে রোনালদো-বেলদের।

নিউজজি/সিআর  

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers