মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

জীবনযাত্রা

মেয়ে তোমার ঘড়ির কাছেও আটকে থাকে মন

নিউজজি ডেস্ক জানুয়ারী ২, ২০১৮, ১৫:৩৩:৩৭

  • মেয়ে তোমার ঘড়ির কাছেও আটকে থাকে মন

মেয়েরা একটু বেশি ফ্যাশন সচেতন। তাই তারা হাতঘড়ি যাচাই বাছাই করতে একটু বেশি সময় ব্যায় করে। ফ্যাশন চিন্তা মাথায় রেখে বেঙ্গলমার্ট.কম নিয়ে এসেছে এমনই একটি হাত ঘড়ি যেটা দেখতে একটি ব্রেসলেট এর মত। তার মাঝে ঘড়িটি বসানো আছে নিখুঁতভাবে। সবচেয়ে বড় কথা হল, কোন অনুষ্ঠানে এখন উপহার নিয়েও দুশ্চিন্তার কিছু নেই। এটি এমন একটি পণ্য যা আপনি প্রিয়জনকে উপহার দিতে পারেন সাচ্ছন্দে। বিবাহবার্ষিকী, জন্মদিন, অনুষ্ঠানটি যেমনি হোক না কেন, আপনার উপহারটি আপনার প্রিয় মানুষটিকে অনেকবেশি খুশি করবে অবশ্যই। আর আপনিও নিশ্চয়ই চাইছেন এমন কিছুই দিতে যেটা আপনার প্রিয় মানুষটির নিত্য ব্যবহার্য হয়েই থাকবে।

মেয়েদের ঘড়ি মেয়েদের এখন চওড়া বেল্টের হাতঘড়ির দিকে বেশি ঝোঁক। পোশাকের সঙ্গে মিলিয়ে ব্রেসলেটের বিকল্প হিসেবে বিভিন্ন রং ও ডিজাইনের ফেন্সি হাতঘড়ি পরা এখন মেয়েদের ফ্যাশন। রং-বেরঙের স্টোন ও মেটালের আকর্ষণীয় কারুকার্যখচিত স্বল্পদামের চায়নিজ ফেন্সি ঘড়ির মধ্যে র্যারনি, ভিকসে, হাইয়ুকু, টেস, বিটিএল প্রভৃতির নাম উল্লেখযোগ্য। তবে হাতঘড়ি কেনার আগে কয়েকটি ব্যাপারে অবশ্যই লক্ষ্য রাখতে হবে।

লাইফস্টাইল : আপনি যেই স্টাইলে থাকতে পছন্দ করেন সেটার কথা মাথায় রেখেই ঘড়ি পছন্দ করুন। সেক্ষেত্রে হতে পারে ক্যাজুয়াল, ফরমাল, অথবা এঙ্ক্লুসিভ ডিজাইনের যে কোনো কিছু।

বাজেট : কম দামে খুব হাই ক্যাটাগরির ঘড়ি খোঁজাটা যেমন বোকামি, ঠিক তেমনি ঘড়ির বাজেট নিয়ে যদি ঠিকমতো পরিকল্পনা করা না যায় তবে বেশি দাম দিয়ে নিম্নমানের ঘড়ি কিনে পস্তাতে হবে। তবে যদি কোনো দুষ্প্রাপ্য, শখের দামি জিনিসের প্রতি ঝোঁক থেকে থাকে তবে সে ব্যাপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। ফিচারঃ কেউ এনালগ পছন্দ করেন, কেউ ডিজিটাল খোঁজেন। কারো আবার এলার্মসহ ঘড়ি চাই আবার কারও তারিখ দেখার অপশন চাই। ঘড়ি কেনার আগে এইসব ফিচার গুলো ঠিকমত কাজ করছে কিনা ভালোভাবে পরীক্ষা করে তারপর নিন।

ব্র্যান্ড : অনেকের আবার ব্র্যান্ডের ঘড়ির প্রতি আগ্রহ বেশি থাকে। সাধারণত ব্র্যান্ডের ঘড়ির দাম একটু বেশিই থাকে। অনেকেই কম দামে ব্র্যান্ডের ঘড়ি খোঁজেন। ঘড়িটি যদি ব্র্যান্ডের হয় তবে সেটি আসল কিনা তা দেখে নিতে হবে। ব্র্যান্ডের ব্যাপারে যদি আপনার কোনো আইডিয়া না থাকে তবে ব্র্যান্ডের পেছনে না ছোটাই উত্তম। কোয়ালিটি : ঘড়ির বডি দেখে অনেকটাই আন্দাজ করা যায় এর কোয়ালিটি নিয়ে। সেকেন্ড হ্যান্ড ঘড়ি হলে ঘড়ির গায়ে কোন আঁচড়, দাগ আছে কিনা দেখে নিন। অনেক সময় অনেকদিন ব্যবহার করতে করতে সেকেন্ড হ্যান্ড ঘড়ির কাঁটাগুলো নড়বড়ে হয়ে যায়। ঘড়িটি এরকম সমস্যামুক্ত কিনা নিশ্চিত হয়ে তারপর কিনুন।

হাতঘড়ি শুধু ফ্যাশনের জন্যই নয়, প্রতি মুহূর্তে আমাদের সময় সম্পর্কে সচেতন করে দেয় এই ঘড়ি। কর্মব্যস্ততা, আড্ডা, বিশ্রাম, আহার সর্বদাই আমাদের সময় দেখতে হয়। পড়াশোনা, অফিসের কাজের মাঝেও আমাদের সময় দেখতে হয়। তাই হাতঘড়ি অতি প্রয়োজনীয় একটি অনুষঙ্গ। হাতঘড়ি না হলে আমাদের চলেই না।

 

ছবি ও তথ্য - ইন্টারনেট । 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers