মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

বিনোদন

ফের ক্যাটরিনা-আমির

নিউজজি ডেস্ক  জানুয়ারী ১৪, ২০১৮, ১২:০১:৪৮

  • ফের ক্যাটরিনা-আমির

আমির খান ও ক্যাটরিনা কাইফের ‘কমলি’ নাচে মুগ্ধ হয়েছিলেন দর্শক। ধুম থ্রি- ছবির ওই গানে ক্যাটরিনার নাচের প্রশংসা করেছিলেন স্বয়ং আমিরও। ফের সেই জুটি একসাথে। যদিও এবার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও।

তবে কি এসব কোনো স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনো গান? হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টেজ পারফরম্যান্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এসব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কাইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দুস্তান’-এর জন্য।

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘ঠগস অব হিন্দুস্তান’-এর লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’।

‘টাইগার জিন্দা হ্যায়’-এর অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিকভাবেই খুশি ক্যাটরিনা। গতবছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘ঠগস অব হিন্দুস্তান’-এ অমিতাভ বচ্চনের সাথে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবির।

নিউজজি/একে/এমকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers