মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

বিনোদন

‘রক অন ঢাকা’ কনসার্ট ২ ফেব্রুয়ারি

শেখ মনজু  জানুয়ারী ১৩, ২০১৮, ১৫:০২:০৯

  • ‘রক অন ঢাকা’ কনসার্ট ২ ফেব্রুয়ারি

শীতের এই সময়টায় প্রচুর কনসার্ট হচ্ছে এখানে ওখানে। সেগুলোর বেশিরভাগই বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আয়োজনে ২/১টি ব্যান্ড নিয়ে। তবে ২ ফেব্রুয়ারি দেশের ৪টি জনপ্রিয় ব্যান্ড নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি ওপেন এয়ার রক কনসার্ট। নাম ‘রক অন ঢাকা’! বারিধারা বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের এক্সপো জোনে অনুষ্ঠিত হবে কনসার্টটি।

কনসার্টের পুরো আয়োজনে আছে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি উইজার্ড শোবিজ আইআরবি ইভেন্ট। উইজার্ড শোবিজ-এর কর্নধার আরিফুজ্জামান রাসেল জানালেন- ‘রক অন ঢাকা কনসার্টে পারফর্ম করবে এলআরবি, আর্টসেল, আর্বোভাইরাস-সহ ৪টি ব্যান্ড।

আরেকটি জনপ্রিয় ব্যান্ড আমরা সারপ্রাইজ হিসেবে রাখছি। সেটার নাম আমরা জানাব এ সপ্তাহেই। সাউন্ড-লাইটের সুন্দর একটি অ্যারেঞ্জমেন্ট নিয়ে আমরা এই কনসার্টটি আয়োজন করতে যাচ্ছি। প্রায় সময়ই লাইভ কনসার্টে গিয়ে শ্রোতা-দর্শকরা সাউন্ড এবং লাইট নিয়ে অভিযোগ করেন। আমরা এই কনসার্টে তাদেরকে বেস্ট সাউন্ড উপহার দিতে চাই।’

দুপুর ৩টা থেকে শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত। টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। daraz.com.bd-এ গিয়ে অনলাইনে টিকেট কেনা যাবে।

 

নিউজজি/এমকে 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers