মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

বিনোদন

নতুন লুকে আসছেন আনুশকা

নিউজজি ডেস্ক  জানুয়ারী ১৩, ২০১৮, ১১:০৭:১৬

  • নতুন লুকে আসছেন আনুশকা

বিয়ের আনুষ্ঠানিকতা সেরে মাত্রই কাজে নিয়মিত হয়েছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তার এই ফেরার সময়ই মুক্তি পেল পরী সিনেমার পোস্টার ও টিজার। যেখানে আনুশকাকে দেখা যাবে নতুন লুকে। 

এই সিনেমাটি যে প্যারানরমাল অ্যাকটিভিটি নিয়ে তা টিজার এবং পোস্টার দেখলেই বুঝে যাবে। আনুশকা শর্মা প্রযোজিত তৃতীয় ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করছেন তিনি নিজেই। এ ছাড়াও অভিনয় করছেন রজত কাপুর, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীর মতো অভিনেতারা। ছবিটির পরিচালক প্রসিত রায়। মুক্তি পাবে চলতি বছরের হোলিতে অর্থাৎ ২রা মার্চ। ফলে এ বছরে হোলিতে বড়পর্দায় যে ভূতুড়ে কাণ্ড হতে চলেছে তা কিন্তু নিশ্চিত করেছেন খোদ অভিনেত্রী।

পরী নাম মানেই হয়তো অনেকেই ভাববেন রূপকথা নিয়ে সিনেমাটি। কিন্তু পোস্টার প্রকাশ করে তা কিন্তু অস্বীকার করেছেন ছবির নির্মাতা। পোস্টারে সাফ সাফ লেখা আছে পরী নট আ  ফেয়রিটেল। পোস্টার দেখলেও তা পরিষ্কার বোঝা যায়। এমনকি টিজারেও দেখলেও আপনার গায়ে কাটা দিতে বাধ্য।

বিয়ে এবং হানিমুন সেরে আনুশকা এখন শুরু করে দিয়েছে শাহরুখ অভিনীত জিরোর শুটিংয়ের কাজ। পাশাপাশি হোলিতেই যেহেতু মুক্তি পেতে চলেছে পরী, ফলে তার প্রচারের কাজও শুরু হয়ে গেছে। মঙ্গলবার অনুশকা নিজের টুইটার অ্যাকাউন্টে পরীর একটি শর্ট টিজার রিলিজ করে। যেখানে আনুশকার স্বাভাবিক মুখ থেকে পরিবর্তন হয়ে যাচ্ছে ভয়ঙ্কর মুখে। পোস্টে তিনি লেখেন- ‘সুইট ড্রিমস সকলকে, সাথে হোলি উইথ পরী’। এরপর বুধবার প্রকাশ করলেন ছবির পোস্টার। যেখানে আনুশকার পেছনেই আনুশকার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি ভূত।

বছরের শুরু থেকে শেষ অানুশকা শর্মাই যে বিনোদনের পাতায় শিরোনামে স্থান পাবে তা আর বলার অপেক্ষা রাখে না। এক তো তার বিবাহিত জীবন নিয়ে নানারকম খবর তো থাকবেই, তা ছাড়া হোলিতে তার পরীর মুক্তি। পরীর রেশ কাটতে না কাটতেই আবার জিরোর প্রমোশন এবং বছর শেষে জিরোর মুক্তি। তবে নিজের হোম প্রোডাকশনের তৃতীয় ছবি কেমন ব্যবসা করে এখন সেটাই দেখার বিষয়।

নিউজজি/একে/এমকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers