সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, , ৪ জুমাদিউল আউয়াল ১৪৩৯

বিনোদন

এটিএন-এ আসছে তরুণদের জন্য নতুন সিরিজ ‘হ্যালো চেক!’

ফারুক হোসেন শিহাব  জানুয়ারী ১১, ২০১৮, ১৮:৫৩:৪৩

  • এটিএন-এ আসছে তরুণদের জন্য নতুন সিরিজ ‘হ্যালো চেক!’

ঘড়ির কাঁটায় সময় চলছে, আমরাও চলছি সময়ের পথে; বাড়ছে পৃথিবীর বয়স। সভ্যতার বিকাশে পরিবর্তন হচ্ছে মানুষের মন, জীবন-যাত্রা, রুচিবোধসহ অনেক কিছুই। আজকের শিশুই আগামী দিনের ভবিষ্যৎ, আজকের তরুণ প্রজন্মই গড়বে সুন্দর ও মানবিক পৃথিবী। 

কিন্তু কেমন সময় কাটছে এই প্রজন্মের কিশোর তরুণদের? কি ধরণের সংকট আর সম্ভাবনায় ঘেরা তাদের চলমান সময়? এমনি হাজারো প্রশ্ন আর না বলা কথা এবার ‘হ্যালো চেক!’ দিয়ে তুলে আনার উদ্যোগ নিয়েছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা।  

তরুণরা আজকে পৃথিবীকে কিভাবে দেখে। তাদের কাছে কি কি গুরুত্বপূর্ণ? আশেপাশের আর দশটা মানুষ আর নানা সমস্যার মধ্যে তারা কিভাবে নিজেদের পরিচয় তৈরি করতে চায়? এ ধরনের সব প্রশ্ন আর তার উত্তর বের করার চেষ্টা নিয়েই তরুণদের জন্য এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে নতুন টিভি অনুষ্ঠান ‘হ্যালো চেক!’। 

আগামী ১৩ জানুয়ারি থেকে অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হবে এটিএন বাংলায়। ‘হ্যালো চেক!’ প্রচার হবে প্রতি শনিবার রাত ৯ টায় এবং পুনঃপ্রচারিত হবে রবিবার সকাল পোনে ৯ টায়। অনুষ্ঠানের লক্ষ্য তরুণদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করা যেখানে দেশের সব প্রান্তের তরুণরা তাদের চিন্তাভাবনা শেয়ার করার সুযোগ পাবে। 

‘হ্যালো চেক!’ এর বিভিন্ন পর্বে মূলত তরুণদের আশা-আকাঙ্ক্ষা, ভয়, হতাশা ও স্বপ্নের বিষয়গুলো উঠে এসেছে। তরুণদের এই গল্পগুলো উঠিয়ে আনতে ‘হ্যালো চেক!’ এর চার তরুণ প্রেজেন্টার অতসী, বাসমা, আবির ও ফারহান ঘুরে বেরিয়েছে দেশের নানা প্রান্তে। কখনও ফরিদপুরের ফটোস্টুডিও চালানো নারী উদ্যোক্তার কথা আবার কখনও মহাকাশে ন্যানো স্যাটেলাইট পাঠানো তরুণদের স্বপ্নজয়ের গল্প বলবে ‘হ্যালো চেক!’। সেই সাথে সমাজের প্রচলিত নানা ধারণাকে চ্যালেঞ্জ করা মজার মজার সব সোশ্যাল এক্সপেরিমেন্ট। 

‘হ্যালো চেক!’ এর সম্প্রচার উপলক্ষে আজ ১১ জানুয়ারি বিএফডিসি’র ৮ নম্বর ফ্লোরে এক সংবাদ সম্মেলন ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর আইইএম ইউনিটের উপ-পরিচালক (পিএম) জাকিয়া আক্তার। বক্তব্য রাখেন এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা নওয়াজেশ আলী খান এবং বিবিসি মিডিয়া এ্যাকশন-এর কান্ট্রি ডিরেক্টর রিচার্ড লেইস। বিবিসি মিডিয়া এ্যাকশন আয়োজিত এই অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে রুটগার্স এবং আইকিয়া ফাউন্ডেশনের সহায়তায়। 

নিউজজি/এসএফ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers