সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, , ৪ জুমাদিউল আউয়াল ১৪৩৯

শিক্ষা

শাবিপ্রবিতে ক্যারিয়ার ক্লাবের জব ফেস্ট ২ জানুয়ারি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ৩১ ডিসেম্বর , ২০১৭, ২০:০১:৪০

  • ছবি: নিউজজি

শাবিপ্রবি:  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ারবিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে জব ফেস্ট আগামী ২ জানুয়ারি শুরু হবে। দুদিনব্যাপী এ জব ফেস্টে দেশের বেশকটি কোম্পানি বিভিন্ন পদে শিক্ষার্থীদের নিয়োগ দিবে।

রোববার বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে বেলা ২টার দিকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সংগঠনটির সভাপতি স্বপন আহমেদ, সহসভাপতি শুভ রঞ্জন পাল, দেবলীনা রায় মুনা, সাধারণ সম্পাদক স্বপ্নীল দাস, উপ সাধারণ সম্পাদক রুদ্র প্রতাপ বিশ্বাস, অর্থ সম্পাদক জ্যোতির্ময় আইচ, সহ অর্থ সম্পাদক শাহরিয়ার উদ্দিন, ডিপার্টমেন্টাল এক্সিকিউটিভ রুপন্তী নাহার, ফাহমিদা ইয়াসমিন, রাশেদুল মুনিম খান, সঞ্জয় বৈষ্ণব, ইমরান হোসেন ও সদস্য রাজু  রূপসী।

লিখিত বক্তব্যে সহ-সভাপতি শুভ রঞ্জন পাল জানান, জব ফেস্টে প্রাণ-আরএফএল গ্রুপ, বসুন্ধরা গ্রুপ, গ্রামীণফোন, ব্র্যাক, কনফিডেন্স গ্রুপ, ইউনাইটেড ফিনান্স, ইপিলিয়ন, দারাজ ডট কম, এভারি ডেনিসন, গ্রীনবাড, শাফি কনসালটেন্সি, সুপার ফরমিকা অ্যান্ড লেমিনেটেড, ডেকাথলন এবং গ্লোবালরিচ কোম্পানিগুলো অংগ্রহণ করবে। 

তারা শিক্ষার্থীদের মধ্য থেকে সবোর্চ্চ ৭০টি পদে স্থায়ী এবং পার্ট টাইম নিয়োগ দেবেন।

তারা আরোও জানান, জব ফেস্টের প্রথম দিন চলবে সিভি সংগ্রহ। এর পরে বাছাইকৃত প্রার্থীদের শেষদিন মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। তাছাড়া ফেস্টে চাকরিবিষয়ক সেমিনার ও কর্মশালা থাকবে। 

কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এ জব ফেস্টের উদ্বোধন করবেন।

সংগঠনের সভাপতি স্বপন আহমেদ জানান, একাধিক কোম্পানিতে আবেদনের জন্য ছবিযুক্ত একাধিক সিভি সাথে আনতে হবে। প্রত্যেক সিভির জন্য আলাদা টোকেন নাম্বার নেয়ার ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষার্থীদের ক্যারিয়ার বিকাশ ও উন্নয়নে কাজ করে যাচ্ছে।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers