বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ
  >
জনপদ

ভালুকায় ঘন কুয়াশায় ৬ গাড়ির সংঘর্ষে নিহত ১

ময়মনসিংহ প্রতিনিধি ১৩ জানুয়ারি , ২০১৮, ১৩:২৫:৪০

  • ছবি : নিউজজি

ময়মনসিংহ: ঘন কুয়াশার কারণে ভালুকা উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি তালতলা নামক স্থানে ছয় গাড়ি পর্যায়ক্রমে সংঘর্ষে দুর্ঘটনায় ঘটনাস্থলেই অজ্ঞাত নামা এক পুরুষ নিহত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে আরো ২০জন আহত হয়েছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার সকালে বালু ভর্তি ঢাকাগামী একটি ট্রাক ঘন কুয়াশার মাঝে মহা-সড়কের মাঝ খানে চাঁকা ফেটে দাড়িয়ে যায়।

এ সময় নেত্রকোণা থেকে ছেড়ে আসা ইকরা পরিবহণের একটি বাস ট্রাকের পিছনে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়, এ সময় পিছনে থেকে নম্বর বিহীন একটি মোটরসাইকেল এসে বাসের পেছনে ধাক্কা লাগে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে গিয়ে দুমড়ে মুচড়ে যায়।

পর্যায়ক্রমে ঢাকাগামী অপর একটি মাইক্রোবাস মহাসড়কে এ দুর্ঘটনা দেখে রাস্তার পাশে খাদে পড়ে যায় এর পাশাপাশি অপর একটি বাস মাইক্রোবাসটি পেছেনে গিয়ে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসটি ধুমড়ে মুচড়ে বাসের সাথে আটকে যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন তা টেনে তোলতে সক্ষম হয় বলে জানান ফায়ার সার্ভিস ভালুকার ইনচার্জ রাকিবুল হাসান।

দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস, শ্রীপুর ফায়ার সাভিসের দুটি ইউনিট, ভরাডোবা হাইওয়ে ও ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে। স্থানীয়রা ধারণা করছেন নিহত ব্যক্তি মোটরসাইকেল আরোহী হতে পারে।

আহত ২০ জনের মধ্যে ৪জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নিজবাখাইল গ্রামের লাল মিয়ার ছেলে খোকন, ওই উপজেলার রায়মনি গ্রামের শামসুদ্দিনের ছেলে রফিকুল ইসলাম, ফুলবাড়িয়া উপজেলার আছিম গ্রামের আব্দুল মতিনের ছেলে আব্দুল মজিদ ও ময়মনসিংহ সদরের জালাল উদ্দিনের ছেলে আঃ ছালাম। আহত ৪জনের অবস্থা আশংকা জনক থাকায় তাদেরকে ভালুকা থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রাকিবুল হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তিকে উদ্ধার করে, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। বাকী আহতদেও পরিচয় জানতে পারলে বলা যাবে।

ভরাডোবা হাইওয়ে ফাড়ি পুলিশ ও এলাকাবাসী জানান, ঘন কুয়াশার কারনে এ দুর্ঘটনা ঘটেছে। তীব্র শীত আর ঘন কুয়াশায় মহাসড়কে গত রাতে ভরাডোবাসহ একাধীক দুর্ঘটনা ঘটেছে। এতে কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আমাদের এখানে ৪ জনকে আনা হয়েছে তাদের অবস্থায় আশংকা জনক।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers