বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ
  >
জনপদ

সিলেট আইনজীবি সমিতির নির্বাচন, লালা সভাপতি, কুদ্দুছ সম্পাদক

সিলেট অফিস ১২ জানুয়ারি , ২০১৮, ১৭:৩৭:১৩

  • সিলেট আইনজীবি সমিতির নির্বাচন, লালা সভাপতি, কুদ্দুছ সম্পাদক

সিলেট: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সম্পন্ন হলো জেলা আইনজীবী সমিতির নির্বাচন। নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এডভোকেট মোহাম্মদ লালা। সাধারণ সম্পাদক পদে প্রথমবারের মতো নির্বাচিত হয়েছেন এডভোকেট মো. আব্দুল কুদ্দুছ।

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন ২০১৮ এর ভোট গ্রহণ গতকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সমিতির ২নং বার হলের ২য় তলায় লাইব্রেরি কক্ষে অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. এমদাদুল হক অ্যাডভোকেট ও সহকারি নির্বাচন কমিশনার মো. নুরুল আমিন অ্যাডভোকেট ও সহকারি নির্বাচন কমিশনার গিয়াস উদ্দিন চৌধুরী অ্যাডেভোকেট।

সভাপতি পদে নির্বাচিত মোহাম্মদ লাল পান সর্বোচ্চ ৫২৫ ভোটে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল গফফার পেয়েছেন ২৬৮ ভোট। আর অন্য প্রার্থীদের মধ্যে মো. মিনহাজ উদ্দিন খান ১৮৭ ও মো. জামিলুল হক জামিল পান ১৮৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে নব নির্বাচিত মো. আব্দুল কুদ্দুছ পেয়েছেন ৬৬২ ভোট। অপর প্রার্থীরা পেয়েছেন হোসেন আহমদ ৩০৩ ভোট, আনছারুজ্জামান ৭৬ ভোট ও মো. ওবায়দুর রহমান ২১ ভোট।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers