বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ
  >
জনপদ

শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধু ও প্রেমিকের যাবজ্জীবন

ঝালকাঠি প্রতিনিধি ১১ জানুয়ারি , ২০১৮, ২০:৫৩:১৪

  • ছবি: নিউজজি

ঝালকাঠি: ঝালকাঠিতে শাশুড়িকে হত্যার দায়ে সেই ছেলের বউসহ দুজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ বজলুর রহমান বৃহস্পতিবার আড়াই বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন। এ ছাড়াও আাদলত তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন। জরিমানা না দিলে তাদের আরো ছয় মাস কারাভোগ করতে হবে মর্মে রায় প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- ঝালকাঠি জেলার কাঁঠালিয়া উপজেলার জয়খালি গ্রামের আবুল কালামের স্ত্রী কুলসুম বেগম ও একই গ্রামের আউয়ুব আলী তালুকদারের ছেলে কেফায়েত উল্লাহ। রায় ঘোষণার সময় উভয় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার সরকার পক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি এম আলম খান কামাল মামলার নথির বরাতে জানান, কুলসুমের স্বামী আবুল কালাম ঢাকায় চাকরি করেন। তার অনুপস্থিতিতে কুলসুম একই গ্রামের কেফায়েত উল্লাহার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ান। এ ঘটনা কুলসুমের শাশুড়ি রিজিয়া বেগম জেনে ফেলায় দুজন তাকে ২০১৫ সালের ১২ এপ্রিল রাতে হত্যা করেন।

পরদিন বাড়ির পাশের ডোবা থেকে রিজিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে রাজিয়া বেগম বাদী হয়ে মামলা করেন।

এরপর আসামি কুলসুম ও কেফায়েত হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। ২০১৫ সালের ৩১ মে পুলিশ তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত ১৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে  এ রায় ঘোষণা করেন।

এদিকে, আসামিপক্ষের আইনজীবী মুহম্মদ তরিকুল ইসলাম আকন রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন।

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers