বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ
  >
জনপদ

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহকারী সচিবের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আবু কায়সার শিপলু, গাইবান্ধা ১১ জানুয়ারি , ২০১৮, ১৮:২৩:১৫

  • দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহকারী সচিবের সাথে সাংবাদিকদের মতবিনিময়

গাইবান্ধা: জেলার ৭টি উপজেলার দুঃস্থ শীতার্ত মানুষদের মধ্যে সরকারি উদ্যোগে জরুরি ভিত্তিতে এ পর্যন্ত ৬০ হাজার ৫ শ ৩৬ পিস কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) জেলা প্রশাসকের কম্পিউটার ল্যাব কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. আতিকুর রহমান এ তথ্য জানান।

তিনি শীতার্ত মানুষদের জন্য সরকারি উদ্যোগসমূহের বিবরণ তুলে ধরে দুঃস্থ অসহায়রা এই তীব্র শীতে যাতে কোনো কষ্ট না পায় সে ব্যাপারে সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করবে বলেও উল্লেখ করেন। এ সময় তার সাথে ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী।

জানা গেছে, এ পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে গাইবান্ধা জেলার শীতার্ত মানুষদের জন্য ৩২ হাজার ২ শ ৩২ পিস কম্বল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে ২৯ হাজার ২ শ ৪৫ পিস এবং এনজিও আশা থেকে ৩ শ ৩৬ পিস কম্বল পাওয়া গেছে। এরমধ্যে সুন্দরগঞ্জ উপজেলায় ১০ হাজার ৩ শ ৫০ পিস, গাইবান্ধা সদরে ৯  হাজার ৬ শ পিস, সাদুল্যাপুরে ৮ হাজার ২ শ ৩৯ পিস, পলাশবাড়িতে ৬ হাজার ৬ শ ৬৭ পিস, গোবিন্দগঞ্জে ১১ হাজার ১ শ, সাঘাটায় ৭ হাজার ৭ শ ৭৫ পিস এবং ফুলছড়ি উপজেলায় ৫ হাজার ৮ শ ৮৯ পিসসহ মোট ৫৯ হাজার ৬ শ ৬২ পিস কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসন সরাসরি ৯ শ ১৬ পিস কম্বল বিতরণ করেছে।

 

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers