বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮, , ৬ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ
  >
জাতীয়

মাওলানা সাদ ইস্যুতে সচিবালয়ে বৈঠক চলছে

নিউজজি প্রতিবেদক ১১ জানুয়ারি , ২০১৮, ১৬:৩১:২৯

  • ছবি: ইন্টারনেট থেকে

ঢাকা: দিল্লির মাওলানা সাদ কান্ধলভির ইজতেমায় অংশ নেয়ার ব্যাপারে দুই পক্ষকে নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বৈঠক চলছে। বৃহস্পতিবার বিকাল তিনটার পর এই বৈঠক শুরু হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে বৈঠকে ধর্ম মন্ত্রণালয়ের সচিব, আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ ব্যক্তিবর্গ, আলেম এবং কাকরাইল মারকাজের প্রতিনিধিরা অংশ নিয়েছেন।

বুধবার সকালে কাকরাইল মসজিদের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিএমপির ক্রাইম বিভাগের যুগ্ম কমিশনার কৃষ্ণপদ রায়। তিনি ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার বরাত দিয়ে জানান, মাওলানা সাদ কাকরাইলে অবস্থান করলেও ইজতেমা মাঠে যাবেন না। তবে এর কয়েক ঘণ্টা পর স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এবং কোনো সিদ্ধান্তের কথাই তিনি স্পষ্ট করে বলেননি। সচিবালয়ের বৈঠকের পর এ ব্যাপারে স্পষ্ট বক্তব্য আসবে বলে ধারণা করা হচ্ছে। 

বিতর্কিত কিছু মন্তব্য এবং কর্মকাণ্ডের কারণে মাওলানা সাদকে এবারের ইজতেমায় না আসতে অনুরোধ করে আসছিলেন আলেম-ওলামা। বিষয়টি নিয়ে সরকারের সঙ্গে তাদের দফায় দফায় বৈঠকও হয়। তবে শেষ পর্যন্ত গতকাল বুধবার বাংলাদেশে পৌঁছান তাবলিগের শীর্ষ এই ব্যক্তি। মাওলানা সাদকে প্রতিহত করতে গতকাল দিনভর বিক্ষোভ করেছেন কওমি মাদ্রাসার আলেম-ওলামারা। বিমানবন্দরে সড়কে অবস্থান নিয়ে তারা বিক্ষোভ করেন।

 

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers