মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ

‘দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই কাজ করব’

নিউজজি প্রতিবেদক ১৪ জানুয়ারি, ২০১৮, ১৫:২৩:৫১

  • ছবি : নিউজজি

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন দলটির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

রোববার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করার পর তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন।

তাবিথ আউয়াল বলেন, ঢাকা উত্তর সিটি নির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। নির্বাচনী বিধি মোতাবেক আগামীকাল মনোনয়ন ফরম জমা দেবো। দল থেকেই নির্ধারণ করা হবে ডিএনসিসিতে কে হচ্ছেন বিএনপির প্রার্থী।

গত নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচন করেছেন এবং নির্বাচন চলাকালীন সময় ভোট বর্জন করেছেন এ ব্যাপারে জানতে চাইলে তাবিথ বলেন, আগে দল থেকে মনোনয়ন কনফার্ম হোক। তারপর আগামী নির্বাচন ও গত নির্বাচন নিয়ে কথা বলবো।

যদি দল থেকে মনোনয়ন না পান তখন দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষেই আমি ও আমার সমর্থকরা কাজ করবে।

ইতিমধ্যে আরো ৪ জন মনোনয়ন কিনেছেন। তারা হলেন:- বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, বিএনপির সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল ওয়াহেদ সুমন, সাবেক সাংসদ মেজর (অব:) আখতারুজ্জামান এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম। কাইয়ুমের পক্ষে মনোনয়ন কিনেছেন সিনিয়র সহ সভাপতি মনজুর বাসিত আনজু।

 

নিউজজি/ এসআই

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers