সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, , ৪ জুমাদিউল আউয়াল ১৪৩৯

দেশ

মাগুরায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ও সমাপনী অনুষ্ঠান

মুরাদ হোসেন, মাগুরা ১৩ জানুয়ারি, ২০১৮, ২১:২৪:৪২

  • ছবি: নিউজজি

মাগুরা: “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” উন্নয়নের গণতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র, এই স্লোগানকে সামনে রেখে মাগুরায় তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী দিনে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জেলা সদর উপজেলাসহ মহম্মদপুর, শালিখা ও শ্রীপুরে তিন দিনব্যাপী এ মেলা উপজেলা প্রসাশনের আয়োজনে অনুষ্ঠিত হয়।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে মহম্মদপুর উপজেলা শহিদ মিনার চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারাদেশের ন্যায় মহম্মদপুর উপজেলা পরিষদ চত্বরে তিন দিনব্যাপী এ উন্নয়ন মেলা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উপজেলার বিভিন্ন অফিস, সংগঠন ও প্রেসক্লাবের মধ্যে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে ২৬টি স্টল বরাদ্দ দেয়া হয়। মেলা উপলক্ষে প্রাথমিক এবং মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা ও সমাপনী দিনে তথ্য প্রযুক্তি, সেবাখাত, অবকাঠামো উন্নয়নে বাংলাদেশের অর্জন বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়।

বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কুতি অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল মান্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার হোসেন, উপজেলা কৃষি অফিসার মো. আতিকুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব রেজা বিকো, যুব উন্নয়ন কর্মকর্তা প্রশান্ত কুমার দে, সমাজসেবা অফিসার তাহেরা জেসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা  শিরিনা খতিুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. শামসুর রহমান ও প্রেসক্লাব মহম্মদপুরের সভাপতি মো. কামরুল হাসান প্রমুখ। 

 

নিউজজি/জেডকে

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers