মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, , ৫ জুমাদিউল আউয়াল ১৪৩৯

প্রবাস

মালয়েশিয়া আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপিত

মালয়েশিয়া প্রতিনিধি ২৫ ডিসেম্বর , ২০১৭, ১৪:৩৮:৫০

  • ছবি : সংগৃহীত

মালয়েশিয়া : বাংলাদেশের ৪৬তম মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংকৃতিক অনুষ্ঠান করেছে মালয়েশিয়া আওয়ামী লীগ। স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুর হোটেল সলিলের বলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজার সভাপতিত্বে সভার শুরুতে শহীদদের স্মরণে নীরবতা পালন এবং সমবেত জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সভায় বক্তব্য দেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল, প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগের উপ সাংস্কৃতিক সম্পাদক সংগীতশিল্পী মীর শরীফ হাসান লেনিন, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ূন করিব, হুমায়ুন কবির আমির, প্রদীপ কুমার বিশ্বাস, আলমগীর হুসাইন, লিটন দেওয়ান, মাসুদ রানা, প্রকৌশলী রাহাদ উজ্জামান, মালয়েশিয়া শ্রমিক লীগের সাবেক আহ্বায়ক সোহেল বিন রানা প্রমুখ।

বক্তারা বলেন, স্বাধীনতা ও বঙ্গবন্ধু বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন ও লালিত স্বপ্ন স্বাধীনতা। দীর্ঘ ২৩ বছর আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা এবং ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় স্বাধীনতার চূড়ান্ত বিজয়। বাঙালি জাতিকে একটি স্বাধীন দেশের স্বপ্ন দেখিয়েছিলেন বাঙালির মহান নেতা শেখ মুজিবুর রহমান।  

আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী মীর শরীফ হাসান লেনিন ও প্রবাসী শিল্পীরা।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ

copyright © 2016 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers